সংবাদ শিরোনাম :
কুকুরের পারিশ্রমিক ৮০০, আমার ছিল ১৫০ : রুদ্রনীল

কুকুরের পারিশ্রমিক ৮০০, আমার ছিল ১৫০ : রুদ্রনীল

কুকুরের পারিশ্রমিক ৮০০, আমার ছিল ১৫০ : রুদ্রনীল
কুকুরের পারিশ্রমিক ৮০০, আমার ছিল ১৫০ : রুদ্রনীল

বিনোদন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা রুদ্রনীল ঘোষ। ২০০৫ সালে ‘দিন প্রতিদিন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। তারপর ‘কাঁটাতার’, ‘তিন ইয়ারির কথা’, ‘কালবেলা’, ‘থানা থেকে আসছি’, ‘ব্যোমকেশ বক্সী’, ‘খাদ’, ‘রাজকাহিনী’-এর মতো দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেন এ অভিনেতা।

চরিত্রাভিনেতা হিসেবে বহুবার নিজের প্রমাণ দিয়েছেন রুদ্রনীল ঘোষ। ইন্ডাস্ট্রিতে গড়েছেন শক্ত অবস্থান। তবে এক দিনে তৈরি হয়নি তার বর্তমান অবস্থা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রুদ্রনীল ঘোষ। অভিনয় ও ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেন তিনি।

আপনি তো নতুন ফ্ল্যাট কিনেছেন, কবে নাগাদ সেখানে উঠবেন? এমন প্রশ্নের উত্তরে রুদ্রনীল বলেন, ‘এখনো কাজ চলছে। লোকেশনটা খুব ইন্টারেস্টিং! এটি দক্ষিণ কলকাতার এক স্টুডিওর ঠিক উল্টো দিকে। ক্যারিয়ারের প্রথম দিকে ওই স্টুডিওতে ছোট একটি চরিত্রের শুটিং করেছিলাম। এজন্য দেড় শ রুপি পারিশ্রমিক পেয়েছিলাম। আর একটি কুকুরকে পারিশ্রমিক দেওয়া হয়েছিল আট শ রুপি। ওই স্টুডিওয়ের বিপরীতের ফ্ল্যাটটা কিনতে পেরে আমি খুব খুশি।’

ইদানীং আপনি লুক নিয়েও অনেক অ্যাক্সপেরিমেন্ট করছেন, উত্তরে রুদ্রনীল বলেন, ‘‘এটা শুরু হয়েছে ‘ব্যোমকেশ গোত্র’ দিয়ে, ‘ভিঞ্চি দা’ পর্যন্ত চলছে। প্রস্থেটিক লাগিয়ে এমন টানাটানি করতে হচ্ছে যে, ওয়্যাক্সিং করতে গেলেও বোধহয় অত ব্যথা লাগে না! আমার পরবর্তী সিনেমা ‘থাই কারি’। এতে দেখবেন এমনভাবে চুলে রং-টং করেছি যে, বিদেশি বাঁদরের মতো লাগছে। বিখ্যাত এক ব্যক্তি বলেছিলেন, শিল্পীর জীবনে ভুরুর চুল ছাড়া বাকি সব চুল পরিচালকের! আমি বড়দের কথা মেনে নিয়েছি।’’

রুদ্রনীলের ভাষায়, তিনি দর্শকের প্রতি দায়বদ্ধ। তাই তো যেদিন তার মা মৃত্যুবরণ করেন সেদিনও স্টেজ শো করতে গিয়েছিলেন এই অভিনেতা। অভিনয়ের ভালো সুযোগ না পেয়ে এক সময় চিত্রনাট্য রচনা করে আয় রোজগার করতেন। কিন্তু চিত্রনাট্যে তার নাম পর্যন্ত দেওয়া হতো না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com